নষ্ট
- শাওন সারথি ২৭-০৪-২০২৪

নষ্ট হবার ডাক এসেছে
নষ্টতে সব কাজ।
নষ্টতে তাই সব ভেসেছে
নষ্ট আমি আজ।
নষ্টতে আজ বাস্তুভিটা,
পুড়ছে মানব প্রেম!
অক্সিজেন তাই তিক্ততিতা
রক্তে নষ্ট হেম।
নষ্ট নগর, নষ্ট বাড়ী,
নষ্ট গাছের ফুল।
নষ্ট প্রেমে নষ্ট নারী,
নষ্ট যে তার দুল।
নষ্ট মনের ভ্রষ্ট চোখেই
নষ্ট রঙের খেলা।
নষ্ট হাতের নারীর মুখেই
নষ্ট সকল মেলা।
নষ্ট সকাল নষ্ট বিকাল
নষ্ট রাতের হাওয়া।
নষ্ট চাঁদের আলোয় মাতাল
নষ্ট তারায় ছাওয়া।
নষ্ট হৃদয়, নষ্ট বায়ু,
নষ্ট সকল প্রণয়।
নষ্টতে তাই নষ্ট আয়ু,
নষ্ট হবার সময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।